রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৪৯ অপরাহ্ন
News Headline :
ছাত্রলীগের আচরণে ক্ষুব্ধ হয়ে মঞ্চ ছাড়লেন আওয়ামী লীগের চার নেতা। হেরেও গ্রুপ চ্যাম্পিয়ন ব্রাজিল, জিতেও বাদ ক্যামেরুন।DailyProbash.com ইসলামী ব্যাংকে আমানত রেখে দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছে প্রবাসীরা। আর্জেন্টিনার খেলা দেখতে সপরিবারে কাতারে গিয়েছেন আমির খান।DailyProbash.com টিকিট ছাড়া কাতার ঢুকতে পারবেন ফুটবলপ্রেমীরা!DailyProbash.com প্রবাস থেকেই খোলা যাবে বিকাশ ও নগদের অ্যাকাউন্ট হযরত শাহজালাল বিমানবন্দরে বাতিল হচ্ছে ১০ হাজার পাস বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার ওমানে কাজের সংকট, তবুও বাংলাদেশ থেকে নতুন শ্রমিক যাওয়ার ঢল

আসতে শুরু করেছে বিদ্যুৎ

  • টাইম আপডেট : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৩২ কত বার দেখা হয়েছে
আসতে শুরু করেছে বিদ্যুৎ
জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয়ের পর আজ (মঙ্গলবার) বিকাল ৫টার দিকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনসহ ঢাকার কয়েকটি এলাকায় বিদ্যুৎ সরবরাহ চালু করা হয়েছে।ধীরে ধীরে অন্যান্য এলাকায়ও বিদ্যুৎ আসতে শুরু করেছে।

৪ ঘণ্টা পর রাজধানী ঢাকার কয়েকটি এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু হয়। উত্তরা, গুলশান, বারিধারা, মিরপুরসহ কয়েকটি এলাকায় সন্ধ্যা ছয়টার দিকে বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে। ধীরে ধীরে সরবরাহ বাড়ানো হচ্ছে বলে জানা গেছে।

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) ও ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি (ডেসকো) সূত্র জানায়, ১০৮ মেগাওয়াট বিদ্যুৎ সরবরাহ পাচ্ছেন গ্রাহকরা।

রাজধানীর আরেকটি অংশে বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে। ধীরে ধীরে সরবরাহ শুরু করা হচ্ছে। পুরান ঢাকার কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে। এ ছাড়া নারায়ণগঞ্জেরও কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে।

এদিকে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ সন্ধ্যার পর তার ভেরিফায়েড ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে জানিয়েছেন, ঢাকা ও আশেপাশের অঞ্চলে দ্রুত বিদ্যুৎ রিস্টোর (সংযোগ পুরনায় সচল) হচ্ছে। ইতোমধ্যে টাঙ্গাইল, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, জামালপুর, মানিকগঞ্জে বিদ্যুৎ সরবরাহ সচল হয়েছে এবং ঢাকা, গাজীপুর, চট্টগ্রাম, সিলেট, নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জের আংশিক এলাকায় সরবরাহ চালু হয়েছে।

উল্লেখ্য, আজ দুপুর ২টার দিকে দেশের মধ্য ও দক্ষিণ-পূর্বাঞ্চলে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। রাজধানী ঢাকা, নারায়ণগঞ্জ, কুমিল্লা, নোয়াখালী, চট্টগ্রাম, রাঙামাটি, রাজবাড়ী, টাঙ্গাইল ও ময়মনসিংহসহ দেশের অর্ধেকের বেশি স্থানে একযোগে বিদ্যুৎ বিপর্যয়ের ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন সোশ্যাল মিডিয়াতে..

Leave a Reply

Your email address will not be published.

এই ধরণের আরো খবর জানতে..