বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০২৩, ১২:২২ পূর্বাহ্ন
News Headline :
জাপানি ব্যবসায়ীদের বাংলাদেশে অটোমোবাইল কারখানা স্থাপনের আহ্বান ৪ ফেব্রুয়ারি সব বিভাগীয় শহরে সমাবেশ করবে বিএনপি বাংলাদেশ-দক্ষিণ কোরিয়ার দ্বিপক্ষীয় বাণিজ্য রেকর্ড ৩ বিলিয়ন ডলার ছাড়াল শার্শা সীমান্তে প্রাইভেটকারে মিলল সাড়ে ৬ কোটি টাকার স্বর্ণবার, আটক দুই বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে বিশ্বব্যাংক সব সময় আগ্রহী বিশ্বাসঘাতক আমাদের মধ্যেই লুকিয়ে আছে: কাদের আইসিসি বর্ষসেরা টি২০ খেলোয়াড় সূর্যকুমার ‘মুক্তিযুদ্ধে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি’ ওমানে ভারী তুষারপাত, বরফে ঢেকে গেছে রাস্তাঘাট ডিআইজি থেকে পদোন্নতি পেয়ে অতিরিক্ত আইজিপি হচ্ছেন ৪ কর্মকর্তা

ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার

  • টাইম আপডেট : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ১৭ কত বার দেখা হয়েছে
ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার

ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার

ওমানের মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দরে গাঁজা সহ দুই প্রবাসীকে গ্রেফতার করা হয়েছে। ওমান কাস্টমসের বরাত দিয়ে মাস্কাট ডেইলির এক প্রতিবেদনে এই তথ্য প্রকাশ করা হয়েছে। উক্ত দুই প্রবাসীর নাম পরিচয় প্রকাশ না করলেও ওমান কাস্টমস জানিয়েছে, তাদের কাছ থেকে বিপুল পরিমাণ নিষিদ্ধ টেবলেট জব্দ করা হয়েছে।

এ সময় তাদের লাগেজ তল্লাশি করলে বিপুল পরিমাণ গাঁজা পাওয়া যায়। গ্রেফতারকৃতরা বেশ কৌশলে এই মাদক ওমানে পাচারের চেষ্টা করছিলো বলে জানিয়েছে পুলিশ। এসময় তাদের থেকে বিপুল পরিমাণ গাঁজা সহ নিষিদ্ধ ওষুধ বাজেয়াপ্ত করা হয়। গোপন সূত্রে জানাগেছে, গ্রেফতারকৃত দুই প্রবাসী ভারতীয় নাগরিক।

নিউজটি শেয়ার করুন সোশ্যাল মিডিয়াতে..

Leave a Reply

Your email address will not be published.

এই ধরণের আরো খবর জানতে..