শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০২:৪৫ পূর্বাহ্ন

‘ও কালাচান’ নিয়ে আসছেন রাকা পপি

  • টাইম আপডেট : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ২১ কত বার দেখা হয়েছে
‘ও কালাচান’ নিয়ে আসছেন রাকা পপি

তার ভালোবাসার অনেকটা জুড়েই গান। সেই ছোট বেলা থেকে গানের সঙ্গে যুক্ত। বাবা-মা দু’জনের ইচ্ছা মেয়ে গান করুক। তাইতো, তার সঙ্গীতের এই পথচলায় তারা পাশে থেকেছেন প্রতি মুহূর্ত। তিনি রাকা পপি।

সঙ্গীতের একাধিক শাখায় দখল আছে এই শিল্পীর। গান শিখেছেন উচাঙ্গ সঙ্গীতের শিক্ষক শ্রদ্ধেয় মঙ্গল চন্দ্র মন্ডলের কাছে। এরপর বুলবুল ললিতকলা একাডেমি থেকে উচ্চাঙ্গ সঙ্গীত ও ছায়ানট থেকে লোকসঙ্গীতের তালিম নিয়েছেন দীর্ঘদিন।

Celebrating novo mobile

পাশাপাশি বিবিএ, এমবিএ ও এল.এল.বি সম্মন্ন করেছেন সফলতার সাথে। বর্তমানে ইউনিভার্সিটি অফ ডেভেলপমেন্ট অল্টারনেটিভস ঢাকাতে সঙ্গীত বিষয়ে মাস্টার্সে অধ্যয়নরত। ইচ্ছা আছে সঙ্গীত নিয়ে আরও উচ্চশিক্ষার নেয়ার।

তবে সবকিছুই করছেন সঙ্গীতের আঙ্গিনায় হাঁটা চলা করেই। বাংলাদেশ বেতার ও টেলিভিশনে নিয়মিত গান করেন। এরই ধারাবাহিকতায় এবার ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পেতে যাচ্ছে রাকা পপির নতুন গান।

‘ও কালাচান’ শিরোনামের গানটি লিখেছেন রামানন্দ সরকার। সুর ও সঙ্গীতায়োজন করেছেন ভারতের জনপ্রিয় শিল্পী ও সঙ্গীত পরিচালক আকাশ সেন। গানের কথার সাথে মিল রেখে গানটির দৃষ্টি নন্দন ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে আলভী মামুন ও তৃষ্ণাকে। আছে রাকা পপির উপস্থিতিও।

নতুন গানটি নিয়ে উচ্ছ্বসিত রাকা পপি। জানালেন, দুই বাংলার জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক আকাশ সেন খুবই চমৎকার ভাবে গানটির সুর ও সঙ্গীত করেছেন। গানটির কথা, সুর, সঙ্গীত এবং সেই সাথে ভিডিও সবমিলে এত নান্দনিত একটা কাজ হয়েছে যে, আমি মনে করি বর্তমান সময়ের শ্রোতা-দর্শকদের ভীষণ ভালো লাগবে গানটি। তাদের ভালো লাগলেই আমি এবং আমার টিমের সবার পরিশ্রম সার্থক।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ১১ মে, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানলে অবমুক্ত করা হবে ‘ও কালাচান’ গানটির ভিডিও। সেই সাথে গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপে।

নিউজটি শেয়ার করুন সোশ্যাল মিডিয়াতে..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর জানতে..