October 5, 2022, 5:43 pm

দেশে ফিরেই সড়কে প্রাণ ঝরল ওমান প্রবাসীর

  • Update Time : Monday, August 29, 2022
  • 16 Time View
দেশে ফিরেই সড়কে প্রাণ ঝরল ওমান প্রবাসীর

DAILYPROBASH.COM

সড়ক দুর্ঘটনায় সাজ্জাদ হোসেন (২২) নামের এক ওমান প্রবাসীর মৃত্যু হয়েছে। ৬ বছর প্রবাসে থেকে তিনদিন আগেই দেশ ফিরছিলেন সাজ্জাদ। রোববার (২৮ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের বাইন্যা পুকুরপাড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

আহতকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসার জন্যে পাঠানো হয়। নিহত সাজ্জাদ চট্টগ্রামের রাউজান উপজেলার ৭নং রাউজান সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মিয়াজান মাঝির বাড়ির মরহুম আব্দুস সালামের ছেলে। অন্যদিকে আহত মিরাজ একই ইউনিয়নের পূর্ব রাউজান এলাকার মো. মনছুরের ছেলে।

স্থানীয়রা জানান, মোটরসাইকেলযোগে সাজ্জাদ ও তার ফুফাতো ভাই পৌর এলাকার বাইন্যা পুকুরপাড় হয়ে রাউজান সদরের দিকে আসছিলেন। পথে ট্রাক এসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মারা যান সাজ্জাদ। গুরুতর আহত হয়েছেন মিরাজ। ঘটনাস্থল থেকে দুইজনকে উদ্ধার করে রাউজান গহিরা জে কে হসপিটালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাজ্জাদকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবার জানান, সাজ্জাদ ৬ বছর ধরে ওমানে ছিলেন। তিনদিন আগে হুট করেই দেশে চলে আসেন। কাউকে কিছু জানায়নি। এমনকি প্রয়োজনীয় কাপড়ও নিয়ে আসেনি। সকালে কাপড় কিনতে রাউজান ফকিরহাট যায়। পরে সবাই জানতে পারেন দুর্ঘটনার শিকার হয়ে মারা গেছেন।

এ বিষয়ে রাউজান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল আজম বলেন, মরদেহের সুরতহাল সম্পন্ন হয়েছে। নিহতের পরিবার ময়নাতদন্ত করতে চাচ্ছেন না। তাই মরদেহ তাদের নিকট হস্তান্তর করা হয়েছে। তিনি আরও বলেন, ঘাতক ট্রাক চালক পালিয়ে গেছে। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category