মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:২৩ অপরাহ্ন
News Headline :
সৌদিতে নতুন আইন, ভিন্ন ভিসার কাজে ১ লাখ রিয়াল জরিমানা হাঁটুর বয়সি তরুণের প্রেমে মজেছেন শাকিরা!।DailyProbash.com ছাত্রলীগের আচরণে ক্ষুব্ধ হয়ে মঞ্চ ছাড়লেন আওয়ামী লীগের চার নেতা। হেরেও গ্রুপ চ্যাম্পিয়ন ব্রাজিল, জিতেও বাদ ক্যামেরুন।DailyProbash.com ইসলামী ব্যাংকে আমানত রেখে দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছে প্রবাসীরা। আর্জেন্টিনার খেলা দেখতে সপরিবারে কাতারে গিয়েছেন আমির খান।DailyProbash.com টিকিট ছাড়া কাতার ঢুকতে পারবেন ফুটবলপ্রেমীরা!DailyProbash.com প্রবাস থেকেই খোলা যাবে বিকাশ ও নগদের অ্যাকাউন্ট হযরত শাহজালাল বিমানবন্দরে বাতিল হচ্ছে ১০ হাজার পাস বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন

সম্পর্ক ভাঙার গুজব উড়িয়ে দীপিকাকে নিয়ে প্রেমময় পোস্ট রণবীরের

  • টাইম আপডেট : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৩৭ কত বার দেখা হয়েছে
সম্পর্ক ভাঙার গুজব উড়িয়ে দীপিকাকে নিয়ে প্রেমময় পোস্ট রণবীরের
দীপিকা পাড়ুকোনের ভালোবাসাতেই রয়েছেন রণবীর সিং। বলিউডের এই তারকা দম্পতির সম্পর্কে নেই কোনো তিক্ততা। রণবীরের কাছে দীপিকা হলেন রানি!

সম্পর্ক ভাঙনের সব গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন রণবীর সিং। স্পষ্ট জানিয়ে দিলেন, তার জীবনের রানিই হলেন দীপিকা।

কার্টিয়ারের যুক্ত হওয়ার পর ওই ব্র্যান্ডের একটি হিরার নেকলেস পরা দীপিকার ছবি শেয়ার করা হয়েছে ব্র্যান্ডের সামাজিক মাধ্যমের ওয়ালে। কালো এবং সাদা ওই ছবিতে দুর্দান্ত লুকে ধরা দিয়েছেন নায়িকা।

স্ত্রীর এই ছবি থেকে চোখ সরাতে পারেননি রণবীর। টুইটারে টুইট করে লেখেন, ‘আমার রানি। আমাদের গর্বিত করেছ। ’

সম্প্রতি শোনা যাচ্ছিল রণবীর সিং আর দীপিকার সম্পর্কে নাকি তিক্ততা দেখা দিয়েছে। এমনকী, সম্পর্ক নাকি খুব শিগগিরই ভাঙতেও পারে। শোনা যাচ্ছে, সেই কারণেই নাকি ফের মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছেন দীপিকা। বলিউডে এমন গুঞ্জন ঘুরে বেড়াচ্ছে।

জানা যায়, গুঞ্জন শুরু মুম্বাইয়ের এক ট্যাবলয়েডের বিনোদন সাংবাদিকের টুইট থেকেই। তিনিই হঠাৎ টুইট করে লেখেন, দীপিকা ও রণবীরের সম্পর্ক ভাঙার কথা।

এমনকী, এই সাংবাদিক তার টুইটে লেখেন, সংসারে অশান্তির কারণেই নাকি মানসিক অবসাদ এতোটাই বেড়েছে দীপিকার যে, তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

এই টুইট ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে। রণবীর ও দীপিকার ভক্তরা খবরটা দেখে চমকে ওঠেন। তবে অনেকেই মনে করছেন, এই টুইট একেবারেই ভুয়া। জোর করে গুঞ্জন তৈরি করার চেষ্টা।

অনেকে আবার এই সাংবাদিককে একহাত নিয়েছেন, এই ধরনের খবর তৈরি করার জন্য। দীপিকা ও রণবীর ঘনিষ্ঠদের মতে, এই তারকা দম্পতি বেশ ভালো আছেন। তাদের সম্পর্কে কিছুই হয়নি।

নিউজটি শেয়ার করুন সোশ্যাল মিডিয়াতে..

Leave a Reply

Your email address will not be published.

এই ধরণের আরো খবর জানতে..